চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

মহেশখালীতে সজীব ওয়াজেদ জয় পরিষদ কমিটির অনুমোদন

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ১৩:৫২:২৭ || আপডেট: ২০১৯-০৫-২৬ ১৩:৫২:২৭

এ.এম হোবাইব সজীব: সংগঠনকে গতিশীল করার লক্ষে কক্সবাজার জেলা শাখার আওতাধীন সজীব ওয়াজেদ জয় পরিষদ মহেশখালী উপজেলার ২১ সদস্য বিশিষ্ট কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন কক্সবাজার জেলার সভাপতি মিজানুল হক আরিয়ান ও সাধারন সম্পাদক বশির আহমদ সোহান।

উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ মুজিব ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে জয় মোহাম্মদ জিসান খান।

সজীব ওয়াজেদ জয় পরিষদ মহেশখালী উপজেলা শাখার সভাপতি মোঃ মুজিব ও সাধারন সম্পাদক জয় মোহাম্মদ জিসান খান জানিয়েছেন দেশরত্ন শেখ-হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা সজীব ওয়াজেদ জয় এর নেতৃত্বে চলবে আগামীর বাংলাদেশ তাই এই সংগঠনের প্রয়োজন অনেক বেশি।

এছাড়া উক্ত কমিটির অন্যন্যা নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন জয়, সহ-সভাপতি মোঃ সালাউদ্দীন, মোঃ রোমান, শাহামুন বিন বসর ও মোঃ সাহেদ। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রায়হান, নুর মোঃ শেখ, মাহামুদুল করিম, সাইফুল ইসলাম শাপলাপুর ও জয়নাল আবেদীন জয়। সাংগঠনিক সম্পাদক সাইদ মোম আব্দুল্লাহ, আজিজুল হক আজু, সাইফুল ইসলাম, মাহাবুব আলম রিয়াদ। প্রচার সম্পাদকঃ সাহিন আলম, উপ-প্রচার সম্পাদক মোঃ রিফাত, দপ্তর সম্পাদক তারেকুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক শরিফ বীন ফারাবি, সদস্য রিয়াদ মোঃ আরফাত।

ট্যাগ :