চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

কোতোয়ালীতে ০৪টি ছোরা সহ ০৪ আসামী গ্রেফতার

প্রকাশ: ২০১৯-০৫-২৭ ১৩:১৭:০১ || আপডেট: ২০১৯-০৫-২৭ ১৩:১৭:০১

নয়ন: বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন সিআরবিস্থ কাঠের বাংলোর দক্ষিন পার্শ্বে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০৪টি ছোরাসহ চারজন আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃত আসামীরা হল- মোঃ ইসমাইল মীর্জা (২৯), মোঃ রবিন হোসেন প্রকাশ রনি (২৩), মোঃ মুরাদুল হক প্রকাশ সোহেল (২৭) ও মোঃ রাসেল (২৭)।

২৫ মে, শনিবার রাত ০২.৫৫ মিনিটে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান এর সার্বিক দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক অংসা থোয়াই মারমা এর নেতৃতে এসআই ইমাম হোসেন, এসআই অঞ্জন দাশ গুপ্ত, এএসআই জুয়েল কান্তি সিকদার, এএসআই মোঃ হুমায়ুন কবির ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন সিআরবিস্থ কাঠের বাংলোর দক্ষিন পার্শ্বে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০৪টি ছোরাসহ ০৪ আসামী’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, আসন্ন পবিত্র রমজান মাসে বিভিন্ন ব্যবসায়ীরা দোকান বন্ধ করে ঘটনাস্থল এলাকায় হয়ে যাওয়ার পথে তাদের টাকা পয়সা ডাকাতি করার উদ্দেশ্য এবং আশপাশের এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্র শস্ত্রসহ সমবেত হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

ট্যাগ :