চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

কোতোয়ালীতে অস্ত্র সহ আসামী গ্রেফতার

প্রকাশ: ২০১৯-০৫-৩০ ১২:৪০:৪৬ || আপডেট: ২০১৯-০৫-৩০ ১২:৪০:৪৬

আফরাহ্ জাহান: বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন পুরাতন গীর্জা রোডস্থ নিবাস আবাসিক হোটেল এর সামনে অভিযান পরিচালনা মোঃ কামাল প্রকাশ চিটিং কালাম (৫০) নামের এক আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ। এসময় তার হেফাজতে থাকা ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন ও ০৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

জানা যায়, বুধবার (২৯ মে) দুপুর ০২.৩৫ মিনিটে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম এর দিকনির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এএএম হুমায়ুন কবীর, পিপিএম এর নেতৃতে এসআই মোঃ মঙ্গল বিকাশ চাকমা সঙ্গীয় এসআই ফরহাদ মহিম, এএসআই শন্তু শীল, এএসআই মোবারেক হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন গীর্জা রোডস্থ নিবাস আবাসিক হোটেল এর সামনে অভিযান পরিচালনা করে অস্ত্র সহ আসামী মোঃ কামাল প্রকাশ চিটিং কালাম (৫০) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী অজ্ঞাতনামা আসামীদের পরষ্পর যোগসাজশে পূর্ব পরিকল্পিতভাবে অবৈধ অস্ত্রগুলি নিয়ে রাতের বেলায় কোতোয়ালী থানাধীন এবং মহানগর বিভিন্ন এলাকায় অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অস্ত্র সহ অবস্থান করেছিল বলে স্বীকার করে।

এই ঘটনায় আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, আসামী মোঃ কামাল প্রকাশ চিটিং কালাম (৫০) খুন, ডাকাতি, অস্ত্র, মাদক, নারী ও শিশু নির্যাতন সহ মোট ১৪টি মামলার পলাতক আসামী।

ট্যাগ :