চট্টগ্রাম, , রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

পুলিশের চাকুরী দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২

প্রকাশ: ২০১৯-০৬-২২ ১৭:৩৬:০৯ || আপডেট: ২০১৯-০৬-২২ ১৭:৩৬:০৯

নয়ন: পুলিশের চাকুরী দেওয়ার নামে প্রতারণার দায়ে চিরঞ্জিব দাশ প্রকাশ রঞ্জিব (৫৬) ও দুলাল আহম্মেদ (৫৫) নামে ২ ভূয়া পুলিশ নামধারী প্রতারক চক্রের সদস্যেকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

জানা যায়, মোঃ সুজন (২২) নামে জনৈক অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে শুক্রবার ২১ জুন দুপুর ১.৫০ মিনিটে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-দক্ষিণ) আসিফ মহিউদ্দীন, সহকারী পুলিশ কমিশনার(ডিবি-দক্ষিণ) পিযুষ চন্দ্র দাস তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক বিশ্বজিৎ বর্মন এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ সাইদুল ইসলাম,এসআই(নিঃ) মোঃ মোশারফ হোসেন, এএসআই(নিঃ) মোঃ কামরুল ইসলাম ভূঁইয়া, এএসআই(নিঃ) মোঃ আলমগীর হোসেন, এএসআই(নিঃ) মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ চকবাজার থানাধীন গুলজার মোড়স্থ গুলজার টাওয়ারের সামনে রাস্তার উপর হতে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় উক্ত প্রতারক চক্রের খোরশেদ (৪০), সজল (৩৫) সহ অজ্ঞাতনামা ২/৩ জন পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী এবং তাদের সহযোগী পলাতক আসামীরা পরস্পরের যোগসাজসে একেক সময়ে একেক সরকারী উধ্বর্তন কর্মকর্তার ভুয়া নাম ব্যবহার করে এসআই, কনস্টেবল ও বিভিন্ন সরকারী অফিসে চাকুরী দেওয়ার নামে বিভিন্ন চাকুরী প্রার্থীদের নিকট হতে মোটা অংকের টাকা গ্রহন করে প্রতারণা করে আসছিল। তাদের প্রতারণার কারণে অনেক মেধাবী ছাত্র/ছাত্রী ও তাদের পরিবার নিঃস্ব হয়ে গেছে।

ট্যাগ :