চট্টগ্রাম, , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবাগত বিদ্যালয় পরিদর্শককে শিক্ষক সমিতির ফুলেল শুভেচ্ছা

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ১৭:৫৭:৪৫ || আপডেট: ২০১৯-০৭-০৪ ১৭:৫৭:৪৫

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম আঞ্চলিক শাখার এক প্রতিনিধিদল বৃহস্পতিবার ৪ জুলাই দুপুর ২ টায় চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবাগত বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুঁলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি এম এ ছফা চৌধুরী ও সচিব কমল কান্তি ভৌমিক এর নেতৃত্বে শিক্ষক প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আঞ্চলিক শাখার সহ-সভাপতি গোলাম রহমান.আবদুচছাত্তার মজুমদার, সাংগঠনিক সচিব এম এ মোমিন হাজারী, মহিলা সচিব রোগন আরা বেগম, উত্তর জেলা সচিব অধ্যক্ষ মোঃ নাসির উদ্দিন, দক্ষিন জেলা সহ-সচিব অমল চক্রবর্ত্তী ও চট্টগ্রাম মহানগরী সচিব মোঃ সাইফুল ইসলাম চৌধুরী।

নবাগত বিদ্যালয় পরিদর্শক শিক্ষক নেতৃবৃন্দের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন এবং তাঁর দ্বারা সম্ভব সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। শিক্ষক নেতৃবৃন্দ উপ-বিদ্যালয় পরিদর্শক মোঃ আবুল বাশার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাকেও ফুলেল শুভেচ্ছা জানান।

শিক্ষক নেতৃবৃন্দ নবাগত বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুঁলী ও উপ-বিদ্যালয় পরিদর্শক মোঃ আবুল বাশার এর সার্বিক সফলতা কামনা করেন।

ট্যাগ :