চট্টগ্রাম, , শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

জোরারগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬

প্রকাশ: ২০১৯-০৭-২০ ১৬:৫৩:৪৫ || আপডেট: ২০১৯-০৭-২০ ১৬:৫৩:৪৫

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ের জোরারগঞ্জে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক অলি আহমদ (৩৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৬ জন।

শনিবার ২০ জুলাই দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় জোরারগঞ্জ মুহুরি প্রজেক্ট সড়কের ইছামতি ব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিএনজি অটোরিকশা চালক অলি আহদম (৩৫) কে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহতরা হলেন- জোরারগঞ্জ থানাধীন সাহেবপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাজুল ইসলাম (৩০), মাহমুদুল হকের স্ত্রী মেহেরুন নেছা (৬০), ধুম ইউনিয়নের শান্তিরহাট এলাকার মনির আহমদ (৫০), ৭ নম্বর কাঁটাছরা ইউনিয়নের জুহুরুল হকের স্ত্রী নাছিমা খাতুন (৪৫) তাদের ছেলে রাকিব (১০) ও সুফিয়া খাতুন (৫৫)।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, সড়ক দুর্ঘটনায় ৭ জনকে এখানে আনা হয়। এরমধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান। তার স্বজনরা এখনো হাসপাতালে আসেননি। অন্যদের অবস্থা মারাত্মক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা সুণীল জলদাস জানান, জোরারগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা মুহুরি প্রজেক্টের দিকে যাচ্ছিল। এসময় প্রজেক্ট থেকে আসা একটি খালি ট্রাক (ঢাকা মেট্টো ড. ১১-১১৪১) ইছামতি ব্রিজের উপর উঠামাত্র সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

দুর্ঘটনার পর ট্রাকটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায় এবং সিএনজি অটোরিকশাটিও অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়।

জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সিএনজি অটোরিকশাটি পাওয়া যায়নি। এ ঘটনায় ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে বলে শুনেছি। ট্রাকের চালককে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগ :