চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

দূর্বার প্রজন্ম ক্লাবের মাদক বিরোধী সমাবেশ ও সিসি ক্যামেরা উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০৭-২৭ ১৪:৪৭:০৭ || আপডেট: ২০১৯-০৭-২৭ ১৪:৪৭:০৭

নয়ন: মাদক, ছিনতাই, চাঁদাবাজি, চুরিসহ বিভিন্ন অপকর্ম প্রতিরোধে নগরীর পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুরে দূর্বার প্রজন্ম ক্লাবের উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ ও সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৬ জুলাই রাত ৮ টায় আয়োজিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূইয়া,বিশেষ অতিথি ছিলেন পাঁচলাইশ মডেল থানার ওসি (তদন্ত) শাহাদাৎ হোসেন।

মো: সাইফুদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৭ ও ৮ নং ওয়ার্ড) জেসমিন পারভীন জেসী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, দূর্বার প্রজন্ম ক্লাবের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা তোসাদ্দেক নূর চৌধুরী তপু, সমাজসেবক আবু সওদাগর, বাবুল খান, সাবের আহম্মদ, সাহেদ হায়দার খান , পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা সোহেল বড়ুয়া , মুনতাসির বিন সাফি ,ফাহমির ফয়সাল, আলী হোসাইন, ইকবাল হোসাইন, আবরার রাফি, হাসান রেজা, ইমরান হোসেন ইমন, ইনজামুল ইসলাম সাকিব, রনি মহাজন, জায়েদ জাফরী, আল আমিন শেখ, সুমন শেখ সহ দূর্বার প্রজন্ম ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি আবুল কাশে ভূঁইয়া বলেন, মাদকের বিরুদ্ধে প্রশাসন জিরো টলারেন্সে রয়েছে। তাই মাদক বিক্রেতা ও মাদকসেবীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়াও দেশে সাম্প্রতিক সময়ে ছেলেধরা গুজবে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। যে কোনো ধরনের গুজব ও মাদকের বিস্তার মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে। এই সকল বিষয়ে পুলিশকে জানানোর অনুরোধ করছি। অপরাধ দমনে সিসিটিভি কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলেও তিনি জানান। এছাড়া স্থানীয়রা এ বিষয়ে ডোর টু ডোর জনগণকে সচেতন করার জন্য পরামর্শ দেন তিনি।

ট্যাগ :