চট্টগ্রাম, , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

বোয়ালিয়া প্রবাসী উন্নয়ন ফাউন্ডেশনের মাসিক সভা ও দেশে আগত প্রবাসীদের সাথে সৌজন্য সাক্ষাৎ

প্রকাশ: ২০১৯-০৭-২৮ ১৫:৫০:০৮ || আপডেট: ২০১৯-০৭-২৮ ১৫:৫০:০৯

এ.এস.রানা: প্রতি মাসের ন্যায় এবারও জাঁকজমকভাবে মাসিক সভা অনুষ্ঠিত হয়।তবে এইবার প্রথম দুই মাস অন্তর সভার সিদ্ধান্ত হওয়ার পর এটাই প্রথম সভা ও আলোচনা।

শুরুতে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সদস্য মাহবুব আলম তারেকের সভাপতিত্বে দিদার এর সঞ্চালনায়ে মোহাম্মদ জাহেদ এর কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে সভার কার্যবিবরনী অনুষ্ঠান শুরু হয়। এক এক করে চলতে থাকে বক্তাদের বক্তব্য।

এ সময় সভাপতির বক্তব্য রাখেন অত্র সংগঠন এর উপদেষ্টা সাংবাদিক আবদুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম তারেক, উপদেষ্টা নেজাম উদ্দিন, কোষাধ্যক্ষ দিদারুল আলম, উপদেষ্টা মফিজ, মোহাম্মদ জামাল উদ্দিন, মোহাম্মদ একরাম, এমদাদ, মুকিত প্রমুখ।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী মোহাম্মদ লোকমান, রাকিব মোহাম্মদ মুকিত, ফায়সাল, জাহেদ,মোহাম্মদ হোসাইন প্রমুখ।

পরিশেষে বোয়ালিয়া প্রবাসী উন্নয়ন ফাউন্ডেশনের কর্ণধার সদস্য সালেহ কাদেরের দ্রুত সুস্থতা কামনা করেন এবং তার জন্য বিশেষ দোয়া করা হয়। সেসাথে বোয়ালিয়ার আপামর জনসাধারণের সুখ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত এর মাধ্যমে সবার জন্য দোয়া চেয়ে অনুষ্ঠান শেষ করেন।

এই ফাউন্ডেশনের মাসিক সভা সম্পর্কে উপস্থিত সভাপতি জানান,যথেষ্ট গঠনমুলক আলাপ আলোচনা হয়েছে। বেশ কিছু উদ্যোগ যোগ করতে যাচ্ছি,আর বেশ কিছু আবার পরিবর্তন করা হতে পারে তা অবশ্যই সভাপতির অনুমতি সাপেক্ষে।

ট্যাগ :