চট্টগ্রাম, , সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতির অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৮-০৩ ১৭:২৬:০৭ || আপডেট: ২০১৯-০৮-০৩ ১৭:২৬:০৭

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতির অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ আগস্ট সকাল ১১টায় স্টেশন রোডস্থ হোটেল হার্ট অব সিটিতে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সহ সভাপতি মোঃ নুরুল কবির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় সমিতির বিভিন্ন বিষয়বস্তু নিয়ে আলোচনা করা হয়। এছাড়া সমিতির কার্যকরী পরিষদের বিভিন্ন প্রস্তাবিত পাঠও অনুমোদন করা হয়।

এ সময় চট্টগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতির অভিষেক অনুষ্ঠান সফল করার জন্য সার্বিক সহযোগিতা চেয়ে সকল সদস্যদের প্রতি অনুরোধ জানানো হয়।

পরবর্তীতে কার্যকরী পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ মাহতাব উদ্দিনের সহধর্মীনির অকাল মৃত্যুতে সভায় শোক প্রকাশ করা হয় এবং তার আত্মার মাগফিরাত কামনা করা হয়। তাছাড়াও তার পরিবারের সদস্যদের ধৈর্য্য ও সহ্য করার শক্তি দানের জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।

উক্ত সভায় সমিতির সভাপতি হাবিবুর রহমান, সহ-সভাপতি কাজী মোঃ ইব্রাহীম, যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন এম শফিউল আলম, অর্থ সম্পাদক আ ন ম আব্দুশ শাকুর, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শাহীন, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ :