চট্টগ্রাম, , শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

আখতারুজ্জামান ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় নিহত ১,আহত ৩

প্রকাশ: ২০১৯-০৮-০৪ ১৪:১৩:২৯ || আপডেট: ২০১৯-০৮-০৪ ১৪:১৩:২৯

এ.এস.রানা: চট্টগ্রাম আখতারুজ্জামান ফ্লাইওভারের প্রবেশমুখে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় অটোরিকশার যাত্রী স্কুল শিক্ষিকা আমেনা ইয়াসমিন (৪২) এর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও তিনজন।

শনিবার ৩ আগস্ট, আনুমানিক বিকেল সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করেছে। গাড়িটি রেকারে পাঠিয়েছে।

পুলিশ কতৃক জানানো হয়, দুর্ঘটনায় নিহত ওই যাত্রীর নাম আমেনা ইয়াসমিন (৪২),তিনি পেশায় একজন শিক্ষিকা। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এ ঘটনায় আহত হয়েছেন একই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জোবায়দা খানম (৪২), সহকারী শিক্ষিকা সোমা ঘোষ (৩৫) এবং প্রণয় পাল (১৫) নামে এক কিশোর।

এ ব্যাপারে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, নগরীর লালখান বাজারের দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান মুরাদপুর ফ্লাইওভার থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও অটোরিকশাসহ ৩-৪টি গাড়িকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিকশার চার যাত্রী আহত হওয়ার পর একজন হাসপাতালে মারা গেছেন। চালকসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

ট্যাগ :