চট্টগ্রাম, , শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

কোতোয়ালীতে এলজি ও কার্তুজসহ গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-০৮-০৪ ১৪:৪৮:৪৭ || আপডেট: ২০১৯-০৮-০৪ ১৪:৪৮:৪৭

নয়ন: নগরীর কোতোয়ালী থানাধীন আনছার ক্লাব এলাকায় অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী এলজি এবং কার্তুজসহ মোহাম্মদ আরমান প্রকাশ এনজেল (২৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। গ্রেফতারকৃত ব্যক্তি একজন চিহ্নিত সন্ত্রাসী বলে জানায় পুলিশ।

জানা যায়, শনিবার ৩ আগস্ট পুলিশ কমিশনার এর নির্দেশক্রমে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান এর তত্ত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) আসিফ মহিউদ্দীন এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) পিযুষ কান্তি দাশ এর নির্দেশনায় বিশেষ টিম-০২ এর পুলিশ পরিদর্শক মোঃ আজিজ আহমেদ এর নেতৃত্বে এসআই মোঃ রেজাউল করিম চৌধুরী, এসআই মাহমুদুল হাসান মামুন, এসআই সাইদুর রহমান, এসআই মোঃ মাসুকুর রহমান, এসআই মৃদুল কান্তি দে, এএসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন আনছার ক্লাব এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আরমানকে গ্রেফতার করেন। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি এবং কার্তুজ উদ্ধার করা হয়।

আরমান স্বীকার করে যে, সে এবং তার দল দীর্ঘদিন যাবৎ কোতোয়ালী থানা এলাকাসহ চট্টগ্রাম মহানগর বিভিন্ন থানা এলাকায় ছিনতাই এবং ডাকাতি করে আসছে। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই ও মাদক সহ ৫টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছে।

উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আরমানের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ :