চট্টগ্রাম, , শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

বঙ্গবন্ধু সমগ্রবিশ্বের মুক্তিকামি জনতার আদর্শের প্রতিক : ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

প্রকাশ: ২০১৯-০৮-০৮ ১৬:২১:৫১ || আপডেট: ২০১৯-০৮-০৮ ১৬:২১:৫১

নিজস্ব প্রতিবেদক: সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পির সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশন, চট্টগ্রাম উত্তর জেলার নবগঠিত আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় বুধবার ৭ আগষ্ট নন্দনকানস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার আহবায়ক মার্শাল কবির পান্নু, সদস্য সচিব মোঃ ইউসুফ খান, সৈদয় নূর, সদস্য আব্দুস শুক্কুর চৌধুরী, আনোয়ার হোসেন সন্দ্বীপি, আ.জ.ম. সামছুল করিম লাভলু, সাংবাদিক কামাল হোসেন, মোঃ সেলিম উদ্দিন চৌধুরী, নাসির উদ্দিন, মোঃ ওমর ফারুখ, আতাউল হাকিম, মোঃ আবু আলম, শেখ ফরমান উল্লাহ চৌধুরী, আবুল কাশেম বিএসসি, হাসান মানিক, আবসার উদ্দিন চৌধুরী, সরওয়ার হোসেন চৌধুরী, সাইদুল ইসলাম তুষার, মোঃ আরমান, জিয়াম কবির, আবদুল মান্নান প্রমুখ।

মত বিনিমিয় কালে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, চট্টগ্রাম উত্তর জেলার নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ ও বাঙ্গালী এক অবিচ্ছেদ্য অংঙ্গ। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশ নয় আর্ন্তজাতিক পরিমন্ডলের জন্য একটি বিশাল প্রতিষ্ঠানও বটে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজ সমগ্র বিশ্বের শোষিত, বঞ্জিত, নির্যাতিত মুক্তিকামি ও স্বাধীনতাকামি জনতার আদর্শের উজ্জ্বল নক্ষত্রে পরিনত হয়েছে। সমগ্র বিশ্ব আজ বঙ্গবন্ধুকে নিয়ে গবেষনা করছে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তরজেলা কমিটি বঙ্গবন্ধুকে নিয়ে আরো বেশি গবেষনা করে এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত করার সংগ্রামে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবে, সেই সাথে বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার রাজনীতিতে নীতি ও নৈতিকতার সাথে এক নতুন ধারার সুচনা করবে বলে আমি আশা করি।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার আহবায়ক মার্শেল কবির পান্নু ও সদস্য সচিব ইউসুফ কাখ বলেন, চট্টগ্রাম উত্তর জেলায় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সহযোগিতায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে নতুন প্রজন্মকে উৎসাহিত করার কাজে সবসময় সচেষ্ট থাকবেন বলে আশ্বস্ত করেন।

ট্যাগ :