চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

কিডনী রোগে আক্রান্ত মাওলানা ওসমানের চিকিৎসায় মেয়রের আর্থিক সহায়তা

প্রকাশ: ২০১৯-০৮-২১ ১৭:৩৪:৪৩ || আপডেট: ২০১৯-০৮-২১ ১৭:৩৪:৪৩

নয়ন: সাতকানিয়া আহমদীয়া সুন্নীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ ওসমান গনির কিডনী রোগের চিকিৎসায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বুধবার ২১ আগস্ট বিকালে ওসমান গণি চিকিৎসা সহায়তার আবেদন নিয়ে হাজির হন সিটি মেয়রের দপ্তরে। মেয়র কিডনি রোগাক্রান্ত ওসমান গণির সাথে দীর্ঘক্ষণ কথা বলেন। পরে চিকিৎসার জন্য তার হাতে ৩০ হাজার টাকার একটি চেক তুলে দেন। এসময় তাকে চিকিৎসা সহায়তার ব্যাপারে ধারাবাহিক সহায়তারও আশ্বাস দেন মেয়র।

মাওলানা মোঃ ওসমান গনি সাতকানিয়া আহমদীয়া সুন্নীয়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছেন। কিডনি রোগের চিকিৎসা করাতে গিয়ে ওসমান গনিকে সহায় সম্বল বিক্রি করতে হয়েছে। ৮ মাস ধরে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু অর্থের অভাবে মাওলানা ওসমান গণির চিকিৎসা বন্ধ হয়ে যাবার উপক্রম হয়েছে। চিকিৎসা সহায়তা চেয়ে মানুষের দুয়ারে দুয়ারে ঘুরছেন ওসমান গণি।

মাওলানা ওসমান গণির বাড়ি কক্সবাজার জেলার ইসলামাবাদ গ্রামে। তিনি এক ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। ওসমান ছোট বেলায় তার বাবাকে হারান। মা মোহসেনা বেগম, স্ত্রী ও চার সন্তানকে নিয়ে কিডনি রোগাক্রান্ত ওসমান গণি বর্তমানে চরম দারিদ্রতার মধ্যে দিনাতিপাত করছেন।

ট্যাগ :