চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

মাথা উঁচু করে, গর্বের সঙ্গে আমাদের সরকার কাজ করবে : মমতা ব্যানার্জি

প্রকাশ: ২০১৯-১১-০৬ ১৫:০৮:০৫ || আপডেট: ২০১৯-১১-০৬ ১৫:০৮:০৫

ডেস্ক রিপোর্ট: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, রাজ্যটিতে বিজেপিকে সাফ করে ২০২১ সালে তৃণমূলই ফের ক্ষমতায় আসবে।

গত লোকসভা নির্বাচনে বিজেপির ১৮টি আসন জয়ের পর থেকেই আগামী বিধানসভা ভোটে গেরুয়া ঝড় বইতে পারে বলে গুঞ্জন চলছে।

মঙ্গলবার ৫ নভেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এক অনুষ্ঠানে বিজেপিকে খোঁচা দিয়ে মমতা বলেন, কেউ কেউ মনে করছেন, ২০২১ সালে আমাদের সরকার সাফ হয়ে যাবে। তাদের বলি, মানুষ মনে করে আপনাদের কথা বলাটাই পাপ। তৈরি থাকেন, আপনারাই সাফ হবেন।

ভারতীয় দৈনিক আনন্দবাজারপত্রিকার খবরে এমন তথ্য পাওয়া গেছে।

মমতার এই ঘোষণায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, লোকসভা ভোটের আগেও একই আস্ফালন শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রীর গলায়। মানুষ বুঝিয়ে দিয়েছেন, কারা পাশ, কারা ফেল। ২০২১ সালেও মানুষ বুঝিয়ে দেবে, কারা থাকবেন, কারা যাবেন।

বিধানসভা নির্বাচনের এখনো দেড় বছর বাকি আছে। এর মধ্যে রাজ্যে যাতে বিজেপি নিজেদের জাগিয়ে তুলতে না পারে সে জন্য সাংগঠনিক শক্তিবৃদ্ধির পাশাপাশি জনসংযোগে বাড়তি গুরুত্ব দিচ্ছে তৃণমূল।

পাশাপাশি সমর্থকদের মানসিক শক্তি বাড়াতে তৃণমূলনেত্রী সচেতনভাবেই আত্মবিশ্বাসী বার্তা দিলেন বলে অনেকের ধারণা। সে কারণেই বিজেপি বিভেদ তৈরির যে চেষ্টা করছে, তা থেকে সুরক্ষার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

মমতা বলেন, মাথা উঁচু করে, গর্বের সঙ্গে আমাদের সরকার কাজ করবে, বিভেদ করে নয়, দাঙ্গা করে নয়, দেশের ইতিহাস বদলে দিয়ে নয়, ব্যাংক বন্ধ করে নয়।

সতর্কবার্তা দিয়ে তিনি আরও বলেন, দেশে সংকট ঘনীভূত। দেশে গোপনীয়তা বলে কিছু নেই। টাকার সুরক্ষা নেই। নিজেরা নিজেদেরটা সামলে রাখবেন।

ট্যাগ :