চট্টগ্রাম, , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে ১ সেনাসদস্য নিহত

প্রকাশ: ২০১৯-১১-০৬ ১৬:২৮:২৫ || আপডেট: ২০১৯-১১-০৬ ১৬:২৮:২৫

সীতাকুন্ড প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে অজ্ঞাত গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে শেখ সাব্বির আহম্মেদ (৩০) নামে এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেন নামে অপর এক সেনা সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার ৫ নভেম্বর রাত পৌনে ১০ টার সময় নগরীর নিউমার্কেট থেকে মোটরসাইকেল যোগে ভাটিয়ারি যাওয়ার পথে ফৌজদারহাটস্থ ইডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাব্বির আহম্মেদ খুলনা জেলার ফুলতল শিরোমনি গ্রামের পশ্চিম পাড়ার শেখ জামিল আহম্মেদের ছেলে। সে বর্তমানে বাংলাদেশ সেরাবাহিনী ভাটিয়ারিতে কর্মরত।

সীতাকুণ্ডের বারআউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত পৌনে ১০ টার সময় সাব্বির ও আনোয়ার মোটর সাইকেলযোগে নগরীর নিউ মার্কেট থেকে ভাটিয়ারি যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফৌজদারহাটস্থ ইডেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে রাস্তার পাশে কোন কিছুর সাথে ধাক্কা লেগে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী অজ্ঞাত কোন গাড়ি সাব্বিরকে চাপা দিয়ে পালিয়ে যায়। চাকার নিচে পৃষ্ট হয়ে সেনা সদস্য সাব্বির ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহত অপর সেনা সদস্য আনোয়ারকে উদ্ধার করে সেনাবাহিনীর বিএমএ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শণে আসেন সীতাকুন্ড এএসপি শম্পা রানী ও মডেল থানার ওসিসহ প্রশাসনের কর্মকর্তারা।

ট্যাগ :