চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

কোতোয়ালীতে ১৩,৪২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশ: ২০১৯-১১-১৩ ১৬:৩৯:১৫ || আপডেট: ২০১৯-১১-১৩ ১৬:৩৯:১৫

নয়ন: নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন ফিশারীঘাট এলাকা থেকে ১৩,৪২০ পিস ইয়াবাসহ মোঃ রফিক (২০) নামে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

জানা যায়, মঙ্গলবার ১২ নভেম্বর রাত ২:১১ মিনিটে ট্রাকে করে বিপুল পরিমান ইয়াবা কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন ফিশারীঘাট ১নং ঘাটমুখী মেসার্স সাজ্জাদ ট্রেডার্স নামক দোকানের দক্ষিণ পাশে রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে র‍্যাব-৭।

এসময় কক্সবাজার হতে চট্টগ্রামগামী ট্রাক (চট্ট-মেট্রো-ট- ১১-১৩৩৯) এ তল্লাশী চালানো হয়। তাৎক্ষণিক ট্রাকের হেলপার মোঃ রফিক দৌড়ে পালানোর চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে আটক করে। রফিকের দেখানো স্থান হতে ট্রাক তল্লাশী করে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৩,৪২০ পিস ইয়াবার সন্ধান পায় র‍্যাব-৭ এর টিম। এ ঘটনায় ট্রাকটিও জব্দ করা হয়।

রফিককে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬৭ লক্ষ ১০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ১ কোটি টাকা বলে জানান র‍্যাব কর্মকর্তারা।

উদ্ধারকৃত ইয়াবা ও ট্রাকটি কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ মাধ্যম কে নিশ্চিত করেছেন র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাহমুদুল হাসান মামুন ।

গ্রেফতারকৃত মোঃ রফিক কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন ২ নং ওয়ার্ড জালিয়াপাড়ার মৃত আবু বক্কর সিদ্দিকির পুত্র।

ট্যাগ :