চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

বিলাইছড়িতে যুবলীগের প্রতিষ্ঠা র্বাষিকী উদযাপন

প্রকাশ: ২০১৯-১১-১৩ ১৯:২৯:২২ || আপডেট: ২০১৯-১১-১৩ ১৯:২৯:২২

বিলাইছড়ি প্রতিনিধি: বিলাইছড়ি উপজেলা যুবলীগের আয়োজনে বুধবার (১৩ নভেম্বর) ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগের নিজ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপষ্ঠিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা।

যুবলীগের সভাপতি অংশেপ্রু র্মামা (বেলাল) এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ফিরোজুর রহমান (বাবলু রানা) সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি অংচাখই কার্বারী, সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, যুগ্নসাধারন সম্পাদক চাথোয়াই র্মামা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরুন কান্তি তঞ্চঙ্গ্যা, আওয়ামীলীগ বিলাইছড়ি ইউনিয়ন শাখার সভাপতি উৎপল মারমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক থুইপ্রু র্মামা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈকত দাশ রুবেল, ২নং কেংড়াছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ এমদাদ, ১নং বিলাইছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রিয়জয় তঞ্চঙ্গ্যা ও যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

আলোচনা শেষে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পারিসমাপ্তি ঘটে। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠান উদ্বোধন করা হয়।

ট্যাগ :