চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

১৩নং পাহাড়তলী ওয়ার্ড ফুটবল দলের জার্সি উন্মোচন

প্রকাশ: ২০১৯-১১-২০ ১৭:০৯:৪০ || আপডেট: ২০১৯-১১-২০ ১৭:০৯:৪০

নিজস্ব প্রতিনিধি: সিজেকেএস-মেয়র গোল্ডকাপ আন্তঃ ওয়ার্ড ফুটবর টুর্নামেন্টের অংশগ্রহণকারী ১৩নং পাহাড়তলী ওয়ার্ড ফুটবল দলের জার্সি উন্মোচন বুধবার ২০ নভেম্বর দুপুর ১২টায় আমবাগানস্থ ওয়ার্ড কার্যালয়ে উদ্বোধন করেন ফুটবল কমিটির চেয়ারম্যান ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরন।

এসময় তিনি বলেন, সুন্দর ও পরিচ্ছন্ন খেলা খেলে দর্শকদের মন জয় করতে হবে। জয়-পরাজয় বড় কথা নয়, ইতিহাস ও রেকর্ড সৃষ্টি করায় হল প্রতিটি খেলোয়ারের মূললক্ষ্য। প্রতিপক্ষকে দুর্বল ভেবে খেলা উচিত নয়। নব আনন্দে জাগো ফুটবল এ স্লোগানকে প্রতিপাদ্য করে প্রতিটি খেলোয়ারকে দলের জন্য মন-প্রাণ দিয়ে জয়ের উদ্দেশ্য নিয়ে খেলতে হবে। জয় বলে নিশ্চয়। খেলার মাঠে কোন খেলোয়ার যেন কোন রকম নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ না করে সেদিকে সচেতন থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জার্সি স্পন্সর প্রতিষ্ঠান নাহার এগ্রো গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো: রাকিবুর রহমান টুটুল, দলের ম্যানেজার মো: মাহমুদুর রহমান মাহমুদ, আলী আশরাফ মজুমদার, নওফেল আহমেদ, মঈন উদ্দিন রুপন, আকবর হোসেন স্বপন, এবিএম আকরামুল হক, হায়দার হোসেন বাদল, অধ্যাপক কাজী মুজিব, নজরুল ইসলাম মিয়াজী, মাজহারুল ইসলাম ফরহাদ, মুক্তার হোসেন, আজমল হোসেন, প্রাক খেলোয়ার নির্বাচন কমিটির আনোয়ারুল ইসলাম হনি, আবুল হাসনাত বাবু, মুজিবুর রহমান পাপ্পু, মো: মাহতাব উদ্দিন, মো: হোসেন হাসান, মো: ইয়াসিন হোসেন মনা, মো: মুছা, ক্রয় ও দাপ্তরিক কমিটির নুরুল আলম রাহাত, দেলোয়ার হোসেন কিরণ, সঞ্জয় কুমার, মু: শরীফুল ইসলাম আলম, মো: তাজুল ইসলাম, প্রচার উপ-কমিটির আবদুল হান্নান হীরা, বেলাল হোসেন মনা, আপ্যায়ন উপ কমিটির মাসুদ রানা, ওহিদুল ইসলাম রুবেল, মোহাম্মদ আলী প্রমুখ।

ট্যাগ :