চট্টগ্রাম, , সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

সিএমপি ২০১৯ সালের কারাতে প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশ: ২০১৯-১১-২৫ ১৪:৩৬:৪২ || আপডেট: ২০১৯-১১-২৫ ১৪:৩৬:৪২

নয়ন: চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ২০১৯ সালের কারাতে প্রতিযোগিতা ও কারাতে প্রদর্শণী রবিবার ২৪ নভেম্বর দিনব্যাপী সিএমপি মাল্টিপারপাস সেডে সম্পন্ন হয়।

প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী কারাতেকাদের মধ্যে পদক বিতরণ করেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম। সিএমপি কারাতে কোচ সেনসি কাউসার আহমেদ এর নির্দেশনায় ও বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধি, ওয়ার্ল্ড ও এশিয়ান কারাতে জাজ এবং বাংলাদেশ পুলিশের কারাতে কন্যা খ্যাত এএসআই লতা পারভীনের পরিচালনায় সম্পন্ন প্রতিযোগিতার রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন চট্টগ্রাম কারাতে রেফারি এসোসিয়েশনের সদস্যরা।

পদকপ্রাপ্ত খেলোয়াড়রা হলো স্বর্ণপদক – কনষ্টেবল মঞ্জুরুল ইসলাম, তারেক বিন আজিজ, তানিয়া সুলতানা ও এএসআই মামুনুর রশিদ। রৌপ্যপদক – কনষ্টেবল ইমন হোসেন, মিথন চাকমা, রাকিবা সুলতানা ও নিশান তালুকদার।

তাম্রপদক – কনষ্টেবল আবু তালেক সিদ্দিকি, কির্তিমান চাকমা, মশিউর রহমান, মোহাম্মদ ইলিয়াস, রাইহানা ফারুক, রিয়া বড়ুয়া, চয়ন বড়ুয়া ও আবু মুছা।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার)সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ :