চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

পার্বত্য এলাকায় উন্নয়নের সুফল পাচ্ছে জনগণ: পার্বত্য মন্ত্রী

প্রকাশ: ২০২০-১১-২২ ২১:১৭:৫৩ || আপডেট: ২০২০-১১-২২ ২১:১৭:৫৩

লামা প্রতিনিধি : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পার্বত্য এলাকায় উন্নয়নের জোয়ার বইছে আর এর সুফল পাচ্ছে জনগণ। বর্তমান সরকারের নানা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে পার্বত্য এলাকার দুর্গম এলাকাতে সড়ক যোগাযোগ, চিকিৎসা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন হচ্ছে।

রবিবার ২২ নভেম্বর সকালে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রত্তর স্থাপন শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন। এসময় মন্ত্রী সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সরকারের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সহযোগিতা করার অনুরোধ জানান।

এসময় মসজিদ,বৌদ্ধ বিহার,কমিউনিটি সেন্টারসহ ১৫টি উন্নয়ন প্রকল্প ও ১টি সড়কের ভিত্তিপ্রস্তরের ফলকসহ প্রায় ১০কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন মন্ত্রী।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজা রশীদ, লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল সহ সরকারী বেসরকারি কর্মকর্তা ও ফাইতং ইউনিয়নের জনসাধারণ উপস্থিত ছিলেন।

ট্যাগ :